Advertise With Us
For Questions, Enquiries, Click Here
Page | Group - Follow us - Call Us - Admin - bdpathan420@gmail.com

আজকে কোন টিপস বা অন্যকোন গুরুত্বপূর্ণ পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হইনি। আজকে তিনটি ফানি অ্যাপ নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আসলে সবসময়ই তো বিভিন্ন ধরনের টিপস অথবা বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে পোস্ট করি। তাই ভাবলাম আজকে একটা বিনোদনমূলক পোস্ট করি। যা হয়তো পোস্টটির শিরোনাম দেখেই বুঝতে পেরেছেন। আজকের পোস্টটির বিষয় হলো তিনটি অ্যাপস। তাও আবার বিনোদনমূলক এন্টারটেইনমেন্ট অ্যাপস। একসময়ের জনপ্রিয় বাংলা সিনেমার ভিলেন ডিফজল সাহেবের ডায়ালগ, বর্তমান সময়ের বাংলা নাটকের সেরা অভিনেতা মোশাররফ করিমের ডায়ালগ ও আমেরিকার সবচেয়ে আলোচিত প্রেসিডেন্ট ড্রোনাল্ড ট্রাম্পের ডিয়ালগ নিয়ে। বর্তমানে এই ডায়ালগ বিষয়টা সকলের কাছে বেশ জনপ্রিয়। বিশেষ করে তরুণ সমাজের কাছে। যার ছড়াছড়ি দেখা যায় সাবেক মিউজিকলি বর্তমান টিকটক অ্যাপে। আর ফানির পর্যায়টা এখন অ্যাপেও রূপ নিয়েছে। কারণ এর আগে সেফুদাকে নিয়ে এইরকম একটি অ্যাপ তৈরি করা হয়েছিল যা হয়তো আপনারা দেখে থাকবেন। যা বেশ সাড়া পেলেছিল। তারই ফল স্বরূপ এখন আবার এই তিনটি অ্যাপসের জন্ম। নিচে তিনটি অ্যাপসের কিছু স্ক্রিনশটসহ ডাউনলোড লিংক দেওয়া হলো।

ডিফজেলের ডায়ালগস

ডিফজলের ডাউনলোড লিংক - https://play.google.com/store/apps/details?id=com.dream5apps.dipjolsoundboard

মোশাররফের ডায়ালগস

মোশাররফের ডাউনলোড লিংক - https://play.google.com/store/apps/details?id=com.dream5apps.mosharrafkarimsoundboard

ট্রাম্পের ডায়ালগস

ট্রাম্পের ডাউনলোড লিংক - https://play.google.com/store/apps/details?id=com.dream5apps.donaldtrumpsoundboard

অ্যাপসগুলোর মাধ্যমে ফানি ডায়ালগস শুনতে বা মজা নিতে উপরের লিংকগুলোতে ক্লিক করে অ্যাপসগুলো ডাউনলোড করে নিন। অ্যাপসগুলোর ডিজাইন ও ব্যবহারীক ফাংশন প্রায় একই। শুধু অ্যাপ ভেদে ডায়ালগ অনুযায়ী টাইটেল দেওয়া হয়েছে। অ্যাপসগুলোতে আপনার পছন্দের ডায়ালগকে ফেভারিট আকারে রাখতে পারবেন। এরজন্য আপনাকে স্টার আইকনে ক্লিক করতে হবে। এছাড়াও অ্যাপসগুলোতে আপনার পছন্দের ডায়ালগ অন্যের সাথে শেয়ারও করতে পারবেন। এরজন্য আপনাকে শেয়ার আইকনটিতে ক্লিক করতে হবে। আশা করি অ্যাপসগুলো সম্পর্কে আর কিছু বলা লাগবে না। উপরের স্ক্রিনশট এবং লেখা দেখেই অ্যাপসগুলো সম্পর্কে মোটামুটি ধারনা পেয়েছেন।

সৌজন্যে - বাংলাদেশের বিভিন্ন বিষয়ের উপর তৈরি করা বিভিন্ন ধরনের টিউটোরিয়াল পেতে এই - www.TutorialBD71.blogspot.com ব্লগ সাইটে ভিজিট করুন।

Post a Comment

plz! wait for reply.

 
Top