Advertise With Us
For Questions, Enquiries, Click Here
Page | Group - Follow us - Call Us - Admin - bdpathan420@gmail.com

নতুন একটি বাংলা টিউটোরিয়াল বিষয়ক ব্লগ সাইট চালু হয়েছে, যার নাম হচ্ছে "TutorialBD71". সাইটটির লিংক হচ্ছে - www.tutorialbd71.blogspot.com এই লিংকটিতে ক্লিক করে সাইটটিতে প্রবেশ করা যাবে। এই সাইটিতে বাংলা ভাষায় বিভিন্ন বিষয়ে টিউটোরিয়াল এবং টিপস নিয়ে পোস্ট প্রকাশ করা হয়। সাইটটিতে মূলত বিভিন্ন ধরনের অনলাইন আবেদন, ব্লগার বিষয়ক, ওয়ার্ডপ্রেস বিষয়ক, সফটওয়্যার ও গেমস বিষয়ক টিউটোরিয়াল প্রকাশ করা হয়।
(ডেস্কটপ মুডের স্ক্রিনশট)
সাইটটির কর্তৃপক্ষ একটি ব্যতিক্রমী সিদ্ধান্ত নিয়ে সাইটটি খুলেছেন। তা হলো সাইটটির About Us পাতায় উল্লেখ রয়েছে, তারা একদম নিজের তৈরি করা নিত্যনতুন বিষয় নিয়ে পোস্ট করবেন। অর্থাৎ একদম কপিমুক্ত পোস্ট করবেন। কোনো সাইট থেকে কপি করে সাইটটিতে পোস্ট করা হবে না। সম্পূর্ণ নিজেদের তৈরি করা টিউটোরিয়াল নিয়ে পোস্ট করবেন।
(মোবাইল মুডে উপরের অংশের স্ক্রিনশট)
সাইটটিতে ক্যাটাগরি বা লেভেল হিসেবে রয়েছে - অ্যাপস রিভিউ, গেমস রিভিউ, ব্লগার, ওয়ার্ডপ্রেস, এডুকেশন, ফ্রি ইন্টারনেট, ইসলামিক পোস্ট, অনলাইন আবেদন, প্রবলেম সুলুয়্যাশন ইত্যাদি।
(মোবাইল মুডে নিচের অংশের স্ক্রিনশট)
ব্যবহারকারীর কথা মাথায় রেখে সাইটটির ডিজাইনও বেশ সুন্দরভাবে করা হয়েছে। আপনি দেখলে অবশ্যই মুগ্ধ হবেন। সাইটটির ডিজাইন সম্পূর্ণ রেসপন্সিভ। যার ফলে ডেস্কটপের পাশাপাশি মোবাইল ব্রাউজারেও সাইটটি আরামছে ব্যবহার করা যাবে।

আর বেশি কথা না বলে শেষ কথায় বলতে চাই নিত্যনতুন বিভিন্ন বিষয়ে একদম সহজ বাংলা ভাষায় টিউটোরিয়াল, সমস্যার সমাধান ও টিপস পেতে সাইটটিতে সবসময় ভিজিট করুন।

Post a Comment

plz! wait for reply.

 
Top