Advertise With Us
For Questions, Enquiries, Click Here
Page | Group - Follow us - Call Us - Admin - bdpathan420@gmail.com

আমাদের আজকের এই পোস্টের বিষয় মুক্তিযুদ্ধ বিষয়ক গেম "1971 Hit & Run" নিয়ে। এই পর্যন্ত বাংলাদেশী গেম ডেভেলপাররা মহান মুক্তিযুদ্ধ নিয়ে কয়েকটি গেম তৈরি করেছেন এবং গেমগুলি ভালো জনপ্রিয়তাও পেয়েছে। তো তেমনি কয়েকটি গেমের মত আজকের এই গেমটিও। আমি এর আগেও মুক্তিযুদ্ধ বিষয়ক কয়েকটি গেম নিয়ে একটি পোস্ট করেছিলাম, হয়তো আপনারা দেখে থাকবেন। আর না দেখে থাকলে এখানে ক্লিক করে দেখে নিতে পারেন। তো চলুন বেশি কথা না বলে আজকের এই গেমটি সম্পর্কে কয়েকটি স্ক্রিনশটসহ বিস্তারিত জানা যাক। আর গেমটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।
এই 1971 Hit & Run গেমটি তৈরি করেছেন রবিন মোল্লা নামে একজন ডেভেলপার।
গেমটি আপনি Easy, Medium এবং Hard মুডে খেলতে পারবেন।
গেমটিতে মূলত আপনাকে গেরিলা যোদ্ধার চরিত্রে খেলতে হবে।
গেমটিতে কন্ট্রোল হিসেবে সামনে আগানোর জন্য গোলাকার স্ক্রল প্যাড রয়েছে।
শেষ কথায় বলতে চাই, আসলে গেমটির গ্রাফিক্স তেমন ভালো হয়নি। মুক্তিযুদ্ধ বিষয়ক গেমসের মধ্যে সবদিক দিয়ে সেরা হলো "Heroes of 71" গেম। মুক্তিযুদ্ধ বিষয়ক যতগুলো গেমস আছে সেগুলোর সাথে এই গেমটির কোনো তুলনাই হয় না। আজকের এই গেমটি শেয়ার করলাম মূলত আপনাদের জানানোর জন্য এই আরকি।

আর হ্যাঁ, পরবর্তী পোস্টে আপনাদের জানানোর জন্য আমি আরেকটি মুক্তিযুদ্ধ বিষয়ক গেমের রিভিউ নিয়ে হাজির হব। তবে আজকের এই গেমটি থেকে ঐ গেমটির গ্রাফিক্স এবং কাহিনী অনেক ভালো। এক কথায় বলতে গেলে মুক্তিযুদ্ধ বিষয়ক গেমসগুলোর মধ্যে ঐ গেমটি দ্বিতীয় স্থানে রয়েছে।

Post a Comment

plz! wait for reply.

 
Top