Advertise With Us
For Questions, Enquiries, Click Here
Page | Group - Follow us - Call Us - Admin - bdpathan420@gmail.com

আমাদের সকলের প্রিয় ও পছন্দের সাইট OwnTips সাইটের নতুন টেম্পলেট এসে গেছে। যার নাম দেওয়া হয়েছে OwnTips v.2 টেম্পলেট। একাধারে আমি OwnTips এর জন্য আরো নতুন নতুন ডিজাইনের টেম্পলেট তৈরি করব। তাই আরকি v.2 নাম দেওয়া। তার পরেরগুলোও যথাক্রমে 3, 4, 5...... এইভাবে নাম দেওয়া হবে। আমাদের সবার প্রিয় OwnTips এর আগের টেম্পলেট বা বর্তমান টেম্পলেট এর মতই ডিজাইন করা হয়েছে। অনেকে আমার এই সাইটটির টেম্পলেট চেয়েছেন। কারণ এর সুন্দর ডিজাইনের জন্য। কিন্তু আমি তা দিতে রাজি না। কেননা এটা শুধু আমি আমার সাইটে ব্যবহার করব তাই। তবে নতুন করে যে টেম্পলেটগুলো তৈরি করব সেগুলো আপনাদের সাথে শেয়ার করব। তাই এইগুলোর ডিজাইন আমার সাইটের বর্তমান টেম্পলেটের সাথে মিল রেখে ডিজাইন করেছি। যেহেতু আপনাদের সবার এইরকম ডিজাইনের টেম্পলেট পছন্দ। আর হ্যাঁ বলে রাখা ভালো যে, এই টেম্পলেটটি সম্পূর্ণ রেসপন্সিভ টেম্পলেট। তো চলুন নিচে থেকে OwnTips এর v.2 টেম্পলেটটির ডেস্কটপ এবং মোবাইল ভার্সনের স্ক্রিনশটগুলো দেখে নেই। অথবা টেম্পলেটটির ডেমো দেখতে এখানে ক্লিক করুন।
(টেম্পলেটটির ডেস্কটপ ভার্সনের স্ক্রিনশট)
(টেম্পলেটটির মোবাইল ভার্সনের স্ক্রিনশট উপরের অংশ)
(টেম্পলেটটির মোবাইল ভার্সনের স্ক্রিনশট নিচের অংশ)
কেমন লাগলো টেম্পলেটটির ডিজাইন? আশা করি খুবই ভালো লেগেছে। যদি টেম্পলেটটির ডিজাইন ভালো লেগে থাকে এবং আপনি এই টেম্পলেটটি আপনার ব্লগার সাইটের জন্য পেতে চান। তাহলে আমি আপনার কাছে টেম্পলেটটি বিক্রি করতে প্রস্তুত রয়েছি। টেম্পলেটটির জন্য আপনাকে মাত্র ১০০০ (এক হাজার) টাকা গুণতে হবে। তো টেম্পলেটটি নিতে চাইলে আমার সাথে নিচের মাধ্যমগুলোর মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

যোগাযোগ মাধ্যম :
• মোবাইল নাম্বার - 01858-602898
• ইমেইল অ্যাড্রেস - mahbubpathanbd@gmail.com
• ফেসবুক - www.facebook.com/WAMahbubPathan
• টুইটার - www.twitter.com/MahbubPathan
• গুগল প্লাস - www.plus.google.com/+MahbubPathan

তো আরকি টেম্পলেটটি ক্রয় করতে আপনার সুবিধা মত উপরোল্লিখিত যেকোনো একটি মাধ্যমে আমার সাথে যোগাযোগ করুন এবং এই সুন্দর ও অসাধারণ ডিজাইনের টেম্পলেটটি নিজের করে নিন। আর হ্যাঁ! আমি পরবর্তীতে আবার আরকেটি অসাধারণ ডিজাইনের টেম্পলেটের পোস্ট নিয়ে হাজির হবো। তাই পরবর্তী পোস্টটি দেখতে এই ব্লগ সাইটে সবসময় ভিজিট করুন।

Post a Comment

plz! wait for reply.

 
Top