Advertise With Us
For Questions, Enquiries, Click Here
Page | Group - Follow us - Call Us - Admin - bdpathan420@gmail.com

আমাদের আজকের বিষয়টি হচ্ছে আমাদের সবার জনপ্রিয় বাংলাদেশের সকল বিষয়ের উপর তৈরি করা সকল ধরনের টিউটোরিয়াল বিষয়ক সাইট "TutorialBD71" এখন ফ্রিব্যাসিক্সের আওতাভুক্ত। যার ফলে এই সাইটটির ভিজিটরদের এখন ইন্টারনেট ব্যালেন্স না থাকলেও সাইটটিতে একদম ফ্রিতে প্রবেশ করতে পারবেন। যা সাইটটির ভিজিটর এবং অ্যাডমিনের জন্য একটি আনন্দের খবর। তো এই সাইটটি ফ্রিব্যাসিক্সের মাধ্যমে ফ্রিতে ইন্টারনেট ব্যালেন্স ছাড়া ব্যবহার করতে আপনাকে আগে কিছু ধাপ অতিক্রম করতে হবে। এর জন্য আপনাকে নিচের লেখা এবং স্ক্রিনশটগুলো ফলো করতে হবে।

প্রথমে ফ্রিব্যাসিক্সের ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। এরজন্য এই http://0.freebasics.com লিংকটিতে ক্লিক করুন।
তারপর যে পেজটি আসবে তা স্ক্রল করে একদম নিচে গিয়ে উপরের স্ক্রিনশটের মত "আরো বিনামূল্যে পরিষেবা যোগ করুন/Add more free sevice" লেখায় ক্লিক করুন।
তারপর অনুসন্ধান বা সার্চ বক্সে "TutorialBD71" লিখুন এবং অনুসন্ধান বা Search বাটনে ক্লিক করুন। তারপর আপনাদের সবার প্রিয় সাইটটির নাম এসে যাবে। এইবার সাইটটির নামের উপর ক্লিক করুন উপরের স্ক্রিনশটের মত।
তারপর দেখুন উপরের স্ক্রিনশটের মত এসেছে। এখানে আপনাকে "যোগ করুন/Add" বাটনে ক্লিক করুন।
ব্যাস ফ্রিব্যাসিক্সে যুক্ত হয়ে গেল সাইটটি যা ঠিক উপরের স্ক্রিনশটের মত। এখন ইন্টারনেট ব্যালেন্স না থাকলেও একদম ফ্রিতে আমাদের এই সাইট "TutorialBD71" এ প্রবেশ করতে পারবেন।


সৌজন্যে - বাংলাদেশের বিভিন্ন বিষয়ের উপর তৈরি করা বিভিন্ন ধরনের টিউটোরিয়াল পেতে এই - www.TutorialBD71.blogspot.com ব্লগ সাইটে ভিজিট করুন।

Post a Comment

plz! wait for reply.

 
Top