Advertise With Us
For Questions, Enquiries, Click Here
Page | Group - Follow us - Call Us - Admin - bdpathan420@gmail.com


আমি আজকে একটি ফ্রি ডাউনলোডের পোস্ট নিয়ে হাজির হয়েছি। পোস্টটি হলো গ্রামীণফোন দিয়ে ফ্রিতে অ্যান্ড্রয়েড মোবাইলের গেমস ডাউনলোড বিষয়ে। আমি একসাথে ৪টি অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য ফ্রি গেমস ডাউনলোড লিঙ্ক নিয়ে এসেছি। আশা করি গেমসগুলো খেলে অনেক আনন্দ পাবেন। কেননা সবগুলা গেমসেই অসাধারণ। তাহলে আর কথা না বাড়িয়ে নিচের লিঙ্কগুলাতে ক্লিক করুন আর ডাউনলোড করুন।
.
ডাউনলোড করার নিয়মাবলী :
গেমসগুলা ডাউনলোড করতে আপনার মোবাইলের মজিলা ফায়ারফক্স ব্রাউজারটি অপেন করুন। তারপর এই লিঙ্কগুলাতে ক্লিক করুন। তারপর কিছুক্ষণ অপেক্ষা করার পর দেখবেন ডাউনলোড অপশন এসেছে। এবার ডাউনলোড অপশনে ক্লিক করে ডাউনলোড করুন। তারপর হয়তো দেখতে পারেন ডাউনলোডের পার্সেন্টিজ উঠতেছেনা। ভয় পাবেননা, চিন্তার কোনো কারণ নাই। কিছুক্ষণ অপেক্ষা করুন দেখবেন পার্সেন্টিজ উঠতেছে। আর হ্যাঁ! অন্য কোনো ব্রাউজার দিয়ে হবেনা। শুধু মাত্র মজিলা ফায়ারফক্স ব্রাউজার দিয়ে হবে।
.
গেমসগুলার ফ্রি ডাউনলোড লিঙ্ক :
.
.
.
.
সতর্ক বার্তা : অবশ্যই আপনার গ্রামীণফোন সিমে কোনো টাকা এবং এমবি রাখা যাবেনা। তানাহলে এগুলো কাটতে পারে। তখন আবার আমাকে দোষ দিবেন।
.
বিঃ দ্রঃ প্রযুক্তি বিষয়ক যেকোনো সমস্যার সমাধান পেতে এই ফেসবুক গ্রুপ - "TripsBD - ট্রিপসবিডি (ফ্রি ডাউনলোড)" তে জয়েন করুন। আর হ্যাঁ! আমার ফেসবুক পেইজটাতেও লাইক দিতে ভুলবেননা। আমার ফেসবুক পেইজ লিঙ্ক হলো - www.facebook.com/WAMahbubPathan. ধন্যবাদ।

Post a Comment

plz! wait for reply.

 
Top