Advertise With Us
For Questions, Enquiries, Click Here
Page | Group - Follow us - Call Us - Admin - bdpathan420@gmail.com

বন্ধুরা!  সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালোই আছেন। আজকে আরেকটি FreeBasics এর টিপস বিষয়ক পোস্ট নিয়ে হাজির হয়েছি। আপনারা হয়তো দেখে থাকবেন আমি এর আগে FreeBasics এর টিপস নিয়ে আরো দুইটি পোস্ট করেছিলাম। পোস্টগুলো ছিলো - ফ্রীতে গুগল এবং গুগল প্লাস চালানোর টিপস নিয়ে পোস্ট। তো আজকের আমার পোস্টটি হলো - Google Play Store ফ্রীতে চালানোর টিপস। কিভাবে গুগল প্লে স্টোর ফ্রীতে চালাবেন তা আমি নিম্নে উপস্থাপন করলাম।
.
অ্যান্ড্রয়েড মোবাইল ব্যবহারকারীরা Google Play Store কে ভালোই করে চিনেন। এটা ছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল পুরোই অচল। কারণ এটাই থেকেই আমরা আমাদের অ্যান্ড্রয়েড ফোনটির জন্য নতুন নতুন সব সফটওয়্যার, গেমস ইত্যাদি নামিয়ে থাকি। এই সাইটেই সব নতুন নতুন সফটওয়্যার ও গেমস আপেডট করা হয়। তো আমরা সেই প্লে স্টোর ফ্রী চালানোর টিপস সম্পর্কে জানবো। তা হলো FreeBasics এর মাধ্যমে। ফ্রীবেসিকস নিয়ে আমার করা এর আগের দুটো পোস্টে উল্লেখ করেছিলাম যে এগুলো ফ্রীবেসিকসে যোগ করা নাই। তদ্রুপ এই গুগল প্লে-স্টোরও যোগ করা নাই। তো আপনি ফ্রীবেসিকসের মাধ্যমে ফ্রীতে গুগল প্লে-স্টোর ব্রাউজ করতে নিচে ফলো করুন।
.
ফ্রী গুগল প্লে-স্টোর ব্রাউজ :
অবশ্যক এর আগের পোস্টগুলোতে এই কথাগুলো উল্লেখ করেছিলাম। আপনি যদি এখন আপনার মোবাইলের ডিফল্ট ইন্টারনেট ব্রাউজার ছাড়া অন্য কোনো ব্রাউজারে থাকেন তাহলে https://https-play-google-com.0.freebasics.com/store/apps এই লিঙ্কটি কপি করুন। আর যদি ডিফল্ট ইন্টারনেট ব্রাউজারে থাকেন তাহলে লিঙ্কটিতে ক্লিক করে ব্রাউজ করুন তারপর দেখুন মজা। আপনি পুরো ফ্রীতে গুগল প্লে-স্টোর ব্রাউজ করতে পারতেছেন। তাহলে আরকি এখন থেকে ফ্রীতে FreeBasics এর মাধ্যমে Google Play Store ব্রাউজ করুন। আর হ্যাঁ! আরেকটি কথা আপনি সাইটে ফ্রীতে ব্রাউজ করতে পারলেও কোনো সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন না। অনেকে হয়তো ভাববেন তাহলে লাভ কি? আমি বলবো লাভ আছে কেননা - গুগল প্লে-স্টোরে নতুন নতুন কি সফটওয়্যার আপডেট হয়েছে তা জানতে পারবেন। 
.
বিঃ দ্রঃ অবশ্যক এর আগের দুটো পোস্টে এবং উপরে বলেছি তবুও আবার বলি। এই লিঙ্কে ভিজিট করতে হলে অবশ্যই আপনাকে আপনার মোবাইলের ডিফল্ট ব্রাউজার ইউস করতে হবে। তানাহলে কিন্তু হবে না। অপেরা মিনির পুরোনো ভার্শন এবং গুগল ক্রোম দিয়ে চেষ্টা করতে পারেন। আর আরেকটি কথা- এই ট্রিকস এবং পোস্ট সম্পূর্ণ আমার নিজের তৈরি করা। আমি এর আগে কয়েকটি ওয়েবসাইটে এই ট্রিকসটি নিয়ে পোস্ট করেছি। হয়তো আপনারা দেখে থাকবেন।

Post a Comment

plz! wait for reply.

 
Top