Advertise With Us
For Questions, Enquiries, Click Here
Page | Group - Follow us - Call Us - Admin - bdpathan420@gmail.com

আপনি হয়তো জেনে থাকবেন, আমার কয়েকটি ওয়োবসাইট আছে। তার মধ্যে একটি হলো www.BanglarApps.ml. এই সাইটটি হলো বাংলাদেশী ডেভেলপারদের তৈরি করা সফটওয়্যার ও গেমস ইনফরমেশন বিষয়ক সাইট। অর্থাৎ, এই সাইটের মাধ্যমে আপনি বাংলাদেশী সকল ধরনের সফটওয়্যার এবং গেমস সম্পর্কে জানতে পারবেন। তো সে সুবিধা যদি ফ্রীতে পাওয়া যায় তাহলে কেমন হয়। তো চলুন এই সম্পর্কে বিস্তারিত জানা যাক। 
 .
 আপনি হয়তো জানেন যে, ফেসবুক কতৃপক্ষ মার্ক জুকারবার্গ একটি ফ্রী ওয়েবসাইটের কার্যক্রম চালু করেছে। যার মাধ্যমে বিভিন্ন ওয়েবসাইট ফ্রীতে ভিজিট করা যায়। সাইটটির লিঙ্ক হলো - FreeBasics.com. তো আমার এই সাইটটি এই ফ্রীবেসিকসে আমি যোগ করে দিয়েছি। তাই এখন থেকে আপনি ফ্রীতে আমার সাইটটি ব্রাউজ করতে পারবেন। আপনার মোবাইলে ফ্রীবেসিকসে আমার সাইটটি কিভাবে যোগ করবেন তা নিম্নে তুলে ধরলাম।
 . 
"বাংলার অ্যাপস" যোগ করার পদ্ধতি : 
আপনি দুইটি পদ্ধতিতে আমার এই "বাংলার অ্যাপস" সাইটটি যোগ করতে পারেন। FreeBasics সফটওয়্যারের মাধ্যমে এবং বিভিন্ন ইন্টারনেট ব্রাউজারের মাধ্যমে।
 .
Browser এর মাধ্যমে :
প্রথমে আপনার মোবাইলের যেকোনো একটি ব্রাউজার অপেন করুন। তারপর এখানে উল্লেখিত লিঙ্কটিতে ক্লিক করুন। লিঙ্ক - https://http-banglarapps-ml.0.freebasics.com. এই লিঙ্কে ক্লিক করার পর দেখুন যোগ করুন এবং বাতিল করুন নামের একটি অপশন এসেছে। এখানে যোগ করুন বাটনটিতে ক্লিক করুন। আর যদি লিঙ্কটিতে ক্লিক করার পর কোনো সমস্যা হয়। অর্থাৎ, আমার www.banglarapps.ml সাইটে ঢুকতে পারতেছেননা। তাহলে http://www.freebasics.com সাইটে ক্লিক করুন। তারপর এই সাইটের একদম নিচে গিয়ে দেখুন লেখা আছে - "আরও বিনামূল্যে পরিষেবা যোগ করুন" / "Add More Free Service" এই লেখাটিতে ক্লিক করুন। তারপর অনুসন্ধান বক্স অর্থাৎ, সার্চ বক্সে ক্লিক করে সেখানে টাইপ করুন - "বাংলার অ্যাপস" এবং সার্চ করুন। তারপর যোগ করুন বাটনে ক্লিক করে যোগ করে নিন। আর ফ্রীতে ব্রাউজ করুন আমার "বাংলার অ্যাপস" সাইটটি। 
FreeBasics অ্যাপের মাধ্যমে :
ফ্রীবেসিকস অ্যাপের মধ্যে আমার "বাংলার অ্যাপস" ওয়েবসাইটটি যোগ করতে ফ্রীবেসিকস অ্যাপটি অপেন করুন। তারপর অ্যাপের অপশনে ক্লিক করে - "আরও বিনামূল্যে পরিষেবা যোগ করুন" / "Add More Free Service" এই লেখাটিতে ক্লিক করুন। তারপর অনুসন্ধান বক্সে অর্থাৎ, সার্চ বক্সে টাইপ করুন - "বাংলার অ্যাপস" এবং সার্চ করুন। তারপর "বাংলার অ্যাপস" লেখাটিতে ক্লিক করে যোগ করে নিন। আর ফ্রীতে ব্যবহার করুন আমার তৈরিকৃত "বাংলার অ্যাপস" সাইটটি। 
তো আরকি এখনি আমার এই সাইটটি যোগ করে সবসময় ফ্রীতে ব্রাউজ করুন।

Post a Comment

plz! wait for reply.

 
Top