Advertise With Us
For Questions, Enquiries, Click Here
Page | Group - Follow us - Call Us - Admin - bdpathan420@gmail.com



আজকে আমি আরেকটি সোসায়াল সাইটের পোস্ট নিয়ে হাজির হয়েছি। যার সম্পর্কে অনেকে জানেন আবার হয়তো অনেকে জানেনও না। তো যারা জানেন না, তাদের জন্য আমার করা এই পোস্ট। ভিকে বা ভিকোনতাকতে হল বিশ্বের ২য় বৃহত্তম সামাজিক নেটওয়ার্কিং ওয়েবসাইট, রাশিয়া এবং সাবেক সোভিয়েত প্রজাতন্ত্রগুলি, যেমন ইউক্রেন, বেলারুশ ও কাজাখস্তান -এ এটি সর্বাধিক জনপ্রিয় সোসায়াল ওয়েবসাইট। এই সামাজিক নেটওয়ার্কিং পরিষেবাটি বাংলাসহ অনেক ভাষায় ব্যবহার করা যায়। কিন্তু এটি রুশ ভাষা ব্যবহারকারীদের মধ্যে বেশি জনপ্রিয়। এটি প্রায় ৭৬টি ভাষায় ব্যবহার করা যায়। এই সাইটটি তৈরি করেছিলেন পাভেল দুরভ ২০০৬ সালের ১০ই অক্টোবর। ভিকে ডট কমে প্রাইভেট ও পাবলিক দুই ধরনের চ্যাটই করা যায় এই সাইটের মাধ্যমে। বর্তমানে এই সাইটের নিবন্ধিত ব্যবহার কারির সংখ্যা ৩৭০ মিলিয়ন। এটা এতটাই জনপ্রিয়, যে এখন এটি রাশিয়ান ভাষা ছাড়াও ইংরেজিসহ অন্যান্য ভাষাতে তাদের সেবা সম্প্রসারিত করেছে। ২০১৬ সালের নভেম্বর মাসে ৮০ মিলিয়ন ইউনিক ভিজিটর এই সাইট ভিজিট করেছে। এই সাইটে আমাদের দেশের অনেকেই অ্যাকাউন্ট খুলেছে। আমি নিজেও এই সাইটে অ্যাকাউন্ট খুলেছি। আমার ভিকে অ্যাকাউন্ট দেখতে এখানে ক্লিক করুন। আপনিও এই সাইটে একটি অ্যাকাউন্ট খুলে নিতে পারেন এবং আমার সাথে এড হতে পারেন। এই পোস্টটি এর আগে এই সাইটে এবং এই সাইটে করা হয়েছে।

Post a Comment

plz! wait for reply.

 
Top