Advertise With Us
For Questions, Enquiries, Click Here
Page | Group - Follow us - Call Us - Admin - bdpathan420@gmail.com


আমার সকল বন্ধু, আমার অন্যান্য ওয়েবসাইটের ভিজিটর এবং আমার ব্লগের ভিজিটরদের জন্য এক বিশাল সুখবর। সুখবরটি হলো এখন থেকে আপনারা আমার ব্লগ সাইটে সম্পূর্ণ ফ্রীতে ব্রাউজ করতে পারবেন কোনো প্রকার ডাটা/এমবি ও টাকা খরচ ছাড়াই। কেননা আমার ব্লগ সাইটটি বর্তমানে FreeBasics প্লাটফর্মের আওতাভুক্ত। তাই এখন থেকে আপনারা আমার ব্লগ সাইটে ফ্রীতে ব্রাউজ করতে পারবেন। তো আমার ব্লগ সাইটে ফ্রীতে কিভাবে ব্রাউজ করবেন তা আমি নিম্নে তুলে ধরলাম।
.
Browser এর মাধ্যমে :
প্রথমে আপনার মোবাইলের যেকোনো একটি ব্রাউজার অপেন করুন। তারপর এখানে উল্লেখিত লিঙ্কটিতে ক্লিক করুন। লিঙ্ক - https://http-mahbubpathan-blogspot-com.0.freebasics.com. এই লিঙ্কে ক্লিক করার পর দেখুন যোগ করুন এবং বাতিল করুন নামের একটি অপশন এসেছে। এখানে যোগ করুন বাটনটিতে ক্লিক করুন। আর যদি লিঙ্কটিতে ক্লিক করার পর কোনো সমস্যা হয়। অর্থাৎ, আমার ব্লগ সাইটে ঢুকতে পারতেছেননা। তাহলে http://www.freebasics.com সাইটে ক্লিক করুন। তারপর এই সাইটের একদম নিচে গিয়ে দেখুন লেখা আছে - "আরও বিনামূল্যে পরিষেবা যোগ করুন" / "Add More Free Service" এই লেখাটিতে ক্লিক করুন। তারপর অনুসন্ধান বক্স অর্থাৎ, সার্চ বক্সে ক্লিক করে সেখানে টাইপ করুন - "মাহবুব পাঠানের ব্লগ" / "Mahbub Pathan Blog" তারপর যোগ করুন বাটনে ক্লিক করে যোগ করে নিন। আর ফ্রীতে ব্রাউজ করুন আমার ব্লগ সাইট।
.
FreeBasics অ্যাপের মাধ্যমে :
ফ্রীবেসিকস অ্যাপের মধ্যে আমার ব্লগ সাইট যোগ করতে ফ্রীবেসিকস অ্যাপটি অপেন করুন। তারপর অ্যাপের অপশনে ক্লিক করে - "আরও বিনামূল্যে পরিষেবা যোগ করুন" / "Add More Free Service" এই লেখাটিতে ক্লিক করুন। তারপর অনুসন্ধান বক্সে অর্থাৎ, সার্চ বক্সে টাইপ করুন - "মাহবুব পাঠানের ব্লগ" / "Mahbub Pathan Blog" লেখাটিতে ক্লিক করে যোগ করে নিন। আর ফ্রীতে ব্যবহার করুন আমার ব্লগ সাইট।

Post a Comment

plz! wait for reply.

 
Top