Advertise With Us
For Questions, Enquiries, Click Here
Page | Group - Follow us - Call Us - Admin - bdpathan420@gmail.com

হ্যাঁ! আজকে আমি FreeBasics বিষয়ে আপনাদের মাঝে আরেকটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। সেটি হলো FreeBasics এর মাধ্যমে ফ্রীতে Google Plus চালানোর টিপস। এর আগে অবশ্যক আমি ফ্রীবেসিকস নিয়ে একটি পোস্ট করেছিলাম। পোস্টটি ছিলো "FreeBasics এর মাধ্যমে ফ্রীতে Google চালানোর" টিপস। তো তেমনি আজকে ফ্রীবেসিকসের আরেকটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। এখন থেকে FreeBasics এর মাধ্যমে ফ্রীতে Google+ চালাতে পারবেন। তো কিভাবে গুগল প্লাস ফ্রীতে চালাবেন, তা আমি নিম্নে তুলে ধরলাম।
.
Google Plus চিনেনা এমন লোক কমেই আছেন। কেননা Google+ একটি জনপ্রিয় সোসায়াল সাইট ফেসবুক এবং টুইটারের মত। তো আমরা এখন সেই গুগল প্লাস কিভাবে ফ্রীতে চালানো যায় তা জানবো।  আমি আমার করা FreeBasics নিয়ে প্রথম পোস্টে বলেছিলাম যে, FreeBasics_এ www.google.com যোগ করা নাই এবং সেটা আপনারাও জানেন। তেমনি FreeBasics_এ www.plus.google.com ও যোগ করা নাই। তো FreeBasics_এ Google Plus যোগ করবেন যেইভাবে।
.
ফ্রী গুগল প্লাস ব্রাউজ :
আপনি যদি এখন আপনার মোবাইলের ডিফল্ট ইন্টারনেট ব্রাউজার ছাড়া অন্য কোনো ব্রাউজারে থাকেন তাহলে http://https-plus-google-com.0.freebasics.com এই লিঙ্কটি কপি করুন। আর যদি ডিফল্ট ইন্টারনেট ব্রাউজারে থাকেন তাহলে লিঙ্কটিতে ক্লিক করে ব্রাউজ করুন তারপর দেখুন মজা। আপনি পুরো ফ্রীতে গুগল প্লাস ব্রাউজ করতে পারতেছেন। তাহলে আরকি এখন থেকে ফ্রীতে FreeBasics এর মাধ্যমে Google Plus ব্রাউজ করুন। আর হ্যাঁ! আমার সাথে গুগল প্লাসে যুক্ত হইতে চাইলে http://plus.google.com/+MahbubPathan এই লিঙ্কটি ফলো করুন।
.
বিঃ দ্রঃ অবশ্যক এর আগের পোস্টে এবং উপরে বলেছি তবুও আবার বলি। এই লিঙ্কে ভিজিট করতে হলে অবশ্যই আপনাকে আপনার মোবাইলের ডিফল্ট ব্রাউজার ইউস করতে হবে। তানাহলে কিন্তু হবে না। আর আরেকটি কথা। এই ট্রিকস এবং পোস্ট সম্পূর্ণ আমার নিজের তৈরি করা। আমি এর আগে কয়েকটি ওয়েবসাইটে এই ট্রিকসটি নিয়ে পোস্ট করেছি। হয়তো আপনারা দেখে থাকবেন।

Post a Comment

  1. ধণ্যবাদ ভাই।ভাই আমি আপনাকে আমর ব্লগের লেখক হিসেবে এড করতে চাই ।এই ফ্রমটা http://www.bdtipstech.com/p/sign-up.html পুরন করে দিলেই আমি আপনাকে ইনভাইটেশন পাঠাবো।প্লিজ।

    ReplyDelete

plz! wait for reply.

 
Top